শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ : তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের। কালের খবর ছোট চাকরি করেও কোটিপতি মানিকগঞ্জের শামীম। কালের খবর যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৯৫ টি। কালের খবর খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ ৪। কালের খবর সাব-রেজিস্ট্রি অফিসে তিন আমলেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন নুরে আলম ভূঁইয়া। কালের খবর অবৈধ ৩৪৯১টি ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা। কালের খবর নবীনগর সরকারি কলেজে ডিজিটাল হাজিরা চালু। কালের খবর দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম। কালের খবর মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে মাদারীপুরে কৃষককে পিটিয়ে হত্যা : দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন। কালের খবর জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমাদের গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না : দুদু। কালের খবর
গুলিস্তান থেকে উচ্ছেদের প্রতিবাদে হকারদের ঝটিকা মিছিল। কালের খবর

গুলিস্তান থেকে উচ্ছেদের প্রতিবাদে হকারদের ঝটিকা মিছিল। কালের খবর

কালের খবর রিপোর্ট :

রাজধানীর গুলিস্তান থেকে হকার উচ্ছেদের প্রতিবাদে কর্তৃপক্ষের বিরুদ্ধে ঝটিকা মিছিল করেছে হকাররা।

আজ রবিবার দুপুরে হকাররা উচ্ছেদ অভিযানের প্রতিবাদে এ মিছিল করেন।

গুলিস্তান আন্ডারপাসের সামনে থেকে বেলা পৌনে ১২টার দিকে হঠাৎ একদল হকার এ মিছিল শুরু করেন। এরপর তারা নানা স্লোগান দিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল শুরু করেন।

হকারদের মিছিলটি বঙ্গবন্ধু অ্যাভিনিউ হয়ে জিরো পয়েন্ট প্রদক্ষিণ করে। পরে তারা জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করেন।

এ সময় তারা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রকে উদ্দেশ করে বলেন, আমাদের পুনর্বাসন করে তার পর উচ্ছেদ করুন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com